Wednesday, October 19, 2016

পার্বতীপুরে মোটরসাইকেল চোর গণ পিটুনির শিকার ॥ পুলিশে সোপর্দ

রাইসুল ইসলাম, পার্বতীপুর (দিনাজপুর)
পার্বতীপুরে মোটর সাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার সময় মোখলেছুর রহমান (৫০) নামের এক মোটর সাইকেল চোরকে বিক্ষুব্ধ জনতা হাতে নাতে আটক করেছে। পরে গণপিটুনি দিয়ে পুলিশের নিকট সোপর্দ করেছে। আজ বুধবার সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ সংলগ্ন হুগলীপাড়া সোনালী ব্যাংক চত্বরে এ ঘটনা ঘটে। আটক চোর সংঘবদ্ধ আন্তঃজেলা মোটর সাইকেল চোর সিন্ডিকেটের সদস্য। সে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার ধনরামপুর  গ্রামের মৃত ফরেউদ্দিনের ছেলে।
পুলিশের জিজ্ঞাসাবাদে ধৃত চোর পার্বতীপুরে একাধিক চুরির ঘটনার সাথে জড়িত ছিল বলে স্বীকার করে। এসব চুরির সাথে মিঠুন ও বাবু নামের আরও দুই চোরের নামসহ চোরাই গাড়ি ক্রয় বিক্রয়ের মহাজনের নামও প্রকাশ করে পুলিশের নিকট।  
এ চোর আটকের সংবাদ শুনে সম্প্রতি পার্বতীপুর থেকে চুরি ও ছিনতাই হওয়া একাধিক মোটর সাইকেল মালিক থানায় ভিড় জমায়। তারা চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধারের ব্যাপারে হয়ে উঠেন আশাবাদী। উল্লেখ্য,গত কয়েক বছরে পার্বতীপুর শহরসহ উপজেলার ১০ ইউনিয়নের গ্রাম, হাট ও বাজার থেকে শতাধিক মোটর সাইকেল চুরি ও ছিনতাই হয়।
পার্বতীপুর মডেল থানার ওসি মাহমুদুল আলম জানান, ধৃত চোরসহ তার স্বীকারোক্তিতে পাওয়া আরও দুই ব্যক্তিসহ তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আসামীর স্বীকারোক্তির সুত্র ধরে গাড়ি চোরের সিন্ডিকেটের সদস্যসহ মহাজনদেরও গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে বলে তিনি উল্লেখ করেন।

শেয়ার করুন

0 facebook: