Saturday, October 29, 2016

চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলা রিমান্ডের দ্বিতীয় দিনে দিনাজপুরে ৭ সদস্যের গঠিত সেলে জিজ্ঞাবাদ চলছে ॥

রাইসুল ইসলাম, পার্বতীপুর (দিনাজপুর)
দিনাজপুরের পার্বতীপুরে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী সাইফুলে ইসলাম ওরফে কালা সাইফুলকে (৪২) ইন্টারোগেশন সেলে জিজ্ঞাসাবাদ চলছে। এডিশনাল পুলিশ সুপার (সদর) মোঃ মাহফুজ্জামান আশরাফ এর নেতৃত্বে ৭সদস্যের পুলিশের একটি চৌকস ও দক্ষ টিম আসামীকে দিনাজপুরে জিজ্ঞাসাবাদ করছেন।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ মাহফুজ্জামান আশরাফ এ প্রতিনিধিকে জানান, আজ শনিবার রিমান্ডের দ্বিতীয় দিন চলছে। তিনি বলেন, এ ধরনের অপরাধী তার নিজের দোষ স্বীকার করেনা সহজে। তবে পারিপার্শিক অবস্থা, অবস্থান, ভিক্টিমের উদ্ধার হওয়া জামা কাপড়সহ সবকিছু মিলে আমরা আশা করছি পজিটিভ রেজাল্ট পেয়ে যাবো। 
সারাদেশব্যাপি তোলপাড় করা চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী সাইফুল ইসলাম ওরফে কালা সাইফুলের রিমান্ড শুনানি হয়েছে গত বৃহস্পতিবার। সেদিন দিনাজপুর আমলী আদালত-৫ এর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কৃষ্ণ কমল রায় ৭দিনের রিমান্ড মঞ্জুর করেন। পরদিন শুক্রবার বিকেল ৪টায় রিমান্ড মঞ্জুরের আদেশ কপি হাতে পেয়ে পুলিশ দিনাজপুর জেলখানা থেকে আসামীকে পুলিশ হেফাজতে নেন। শুক্রবার রাত থেকে দিনাজপুরে ব্যাপক জিজ্ঞাসাবাদ শুরু হয়। এর আগে পাঁচ সদস্যের একটি টিম পার্বতীপুর থেকে দিনাজপুর গমন করেন। এ টিমে ছিলেন পার্বতীপুর মডেল থানার ইন্সপেক্টর (ওসি তদন্ত) মোঃ বেলাল হোসেন। সাব ইন্সপেক্টর ও মামলার তদন্তকারী কর্মকর্তা স্বপন কুমার চৌধুরী, এএসআই হারুনুর রশিদ ও দু’জন পুলিশ কনেস্টবল। 
এদিকে, জনরোষের আশংকায় সাইফুল ইসলামকে পার্বতীপুর না এনে দিনাজপুরে পুলিশ হেফাজতে ইন্টারোগেশন সেল গঠনের মাধ্যমে জিজ্ঞাসাবাদ করার কথা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা সূত্রে জানা যায়। 
অতিরিক্ত পুলিশ সুপার এ প্রতিনিধিকে আরও বলেন, পুলিশ এ মামলাটিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখছে। একারনে গঠিত সেল সমস্ত তথ্য উৎঘাটন করতে সক্ষম হবে বলে তিনি আশাবাদী। রিমান্ড পাওয়া ৭দিনের মধ্যে তথ্য প্রমান, স্বীকারোক্তিমূলক জবানবন্দি (১৬১ ধারায়) আদায় করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেওয়ার জন্য হাজির করা সম্ভব হবে বলে তিনি উল্লেখ করেন।

শেয়ার করুন

0 facebook: