Monday, October 24, 2016

পার্বতীপুরের আলোচিত পুজা ধর্ষন মামলার প্রধান আসামী গ্রেফতার


রাইসুল ইসলাম, পার্বতীপুর (দিনাজপুর)

পার্বতীপুরে ৫ বছর বয়সী শিশু পুজা ধর্ষন মামলার প্রধান আসামী সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে পার্বতীপুর মডেল থানা পুলিশ। আজ সোমবার রাত সাড়ে ৭ টার দিকে দিনাজপুর শহর থেকে তাকে গ্রেফতার করা হয়।
জানা গেছে, পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের জমিরহাট এলাকার তকেয়াপাড়া গ্রামের সুবল চন্দ্র দাসের কন্যা শ্রীমতি পুজা রানী (৫) গত মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে বাড়ীর বাইরে খেলতে গেলে রহস্যজনকভাবে নিখোঁজ হয়। খোঁজাখুজি করে তাকে না পেয়ে রাত ১১ টার দিকে পার্বতীপুর মডেল থানায় একটি সাধারন ডায়রী করেন তার পিতা। গত বুধবার ভোর ৬ টায় পুজাকে বাড়ীর পাশবর্তী হলুদের ক্ষেত থেকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করা হয়। তাকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গত বৃহস্পতিবার রাতে পুজার পিতা সুবল চন্দ্র দাস বাদী হয়ে একই গ্রামের কাঠ ব্যবসায়ী  জহির উদ্দিনের পুত্র সাইফুল ইসলাম (৪২) ও আফজাল হোনের পুত্র কবিরাজ (৪৮) কে আসামী করে পার্বতীপুর মডেল থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। মামলা নং ১৬ তারিখ ২০/১০/১৬ ইং। ধর্ষিতা পুজা এখনো রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 
আজ সোমবার রাত সাড়ে ৭ টার দিকে পার্বতীপুর মডেল থানা পুলিশ দিনাজপুর শহর থেকে ধর্ষণকারী সাইফুল ইসলামকে গ্রেফতার করেছেন। মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল আলম ধর্ষনকারীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

0 facebook: