Wednesday, November 2, 2016

মুখ খোলেনি কালা সাইফুল পার্বতীপুরে শিশু ধর্ষণ ঘটনায় বিশাল মানববন্ধন কর্মসূচি পালিত

রাইসুল ইসরলাম, পার্বতীপুর (দিনাজপুর) 
দিনাজপুরের পার্বতীপুরে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী সাইফুল ইসলাম ওরফে কালা সাইফুল দিনাজপুর পুলিশ লাইনে ইন্টারোগেশন সেলে জিজ্ঞাসাবাদে এখন পর্যন্ত মুখ খোলেনি। আজ বুধবার তার রিমান্ডের ৬দিন চলছে। গত শুক্রবার তাকে পার্বতীপুর থানা পুুিলশ ৭দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে। 
এব্যাপারে জানতে চাইলে দিনাজপুর পুলিশ সুপার মোঃ হামিদুল আলম জানান, স্পর্শকাতর এ মামলাটি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। তিনি আরও বলেন, নির্যাতিতা শিশুটি সুস্থ্য হয়ে উঠলে তাকে সাইফুলের মুখোমুখি করা হবে। তার আগে সনাক্তকরনের জন্য পিটি প্যারেডে হাজির করা হবে। ভন্ড কবিরাজ আফজাল হোসেন বাদীয়াকে গ্রেফতারের জন্য পুলিশের জোর তৎপরতা চলছে বলে তিনি উল্লেখ করেন। 
পার্বতীপুরে বিশাল মানবন্ধন কর্মসূচী পালিত
পার্বতীপুর উপজেলা সদর শহরের শহীদ মিনার সড়কে আজ বুধবার বেলা ২টা থেকে ৩টা পর্যন্ত এক বিশাল মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। উপজেলা ছাত্র একতা পরিষদ এর ব্যানারে মানববন্ধন কর্মসূচীতে ২০টিরও বেশী শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী, শিক্ষক কর্মচারীরা অংশগ্রহন করে। অংশগ্রহনকারী শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে জমিরহাট হাইস্কুল, রঘুনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, পার্বতীপুর পাবলিক উচ্চ বিদ্যালয়, মনিরিয়া উচ্চ বিদ্যালয়, বালিকা বিদ্যাপীঠ, বঙ্গবন্ধু হাইস্কুল, পার্বতীপুর বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়, মহিলা কলেজ, ডিগ্রী কলেজ ও আদর্শ কলেজ। এছাড়াও পার্বতীপুর উপজেলা পূজা উদযাপন পরিষদ নেতা কর্মীরা মানববন্ধন কর্মসূচীতে অংশগ্রহন করেন।
এসময় বক্তব্য রাখেন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও পুজা উদযাপন পরিষদের নেতৃস্থানীয়রা। বক্তারা বলেন, পৈশাচিক এ ঘটনায় বিবেকবান প্রতিটি মানুষ ক্ষুব্ধ। তারা সাইফুল ইসলাম ওরফে কালা সাইফুলের দ্রুত বিচার আদালতে সর্বোচ্চ শাস্তি নিশ্চিতকরনের পাশাপাশি ভন্ড কাবিরাজ আফজাল হোসেন বাদিয়ার গ্রেফতারের দাবী জানান। বক্তারা সারাদেশে সর্বস্তরের মানুষদের সমাজ অভ্যন্তরে বসবাসকারী সব ধরনের দানব পিশাচদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সামাজিক সচেতনতার প্রয়োজন রয়েছে বলে উল্লেখ করেন। মানববন্ধন কর্মসূচীতে সভাপতিত্ব করেন আয়োজক ছাত্র একতা পরিষদের আহ্বায়ক আহসান হাবিব নয়ন।

শেয়ার করুন

0 facebook: