Wednesday, January 18, 2017

পার্বতীপুরে জমি নিয়ে সংঘর্ষে আহত-৩


আব্দুল্লাহ আল মামুন

 

পার্বতীপুরে হাবড়া ইউনিয়নের ঝিনাইকুড়ি গ্রামে জমি নিয়ে সংঘর্ষে আহত জন পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি হয়েছে। আহতরা হলেন, মোজাম্মেল হকের পুত্র জসিম উদ্দীন(৫০) , রফিকুল ইসলাম(৬০) এবং জসিম উদ্দীনের পুত্র শাহ জাহান (১৯)

জানা গেছে গত ১৬ জানুয়ারী জসিম উদ্দীন তার ক্রয়কৃত জমিতে আমের গাছ ৩০টি সহ অন্যান্য মোট ৪০০টি গাছ লাগিয়ে বাগান শুরু করেন। সময় প্রতিপক্ষ জবর দখলের চেষ্টা করলে জসিম উদ্দীন দিন পার্বতীপুর মডেল থানায় এজাহার দাখিল করেন। এরপর থানা থেকে বাড়ী ফিরে ঘটনা স্থলে বিবাদীগন কে তার জমির গাছ কাটতে দেখে বাধা দেয়। এতে বিবাদী গন জসিম উপর চড়াও হয়। এঘটনা দেখে জসিম উদ্দীনের পুত্র শাহজাহান বাবাকে এগুতে এলে তাকেও ধারালো অস্ত্রদিয়ে জখম করে। পরে পুলিশ ঘটনা স্থলে গিয়ে প্রতিপক্ষের জনকে আটক করে থানায় নিয়ে আসে।  আটককৃতরা হলো- মৃত তফির উদ্দীনের ছেলে মকছেদ আলী(৪৫), সৈয়দ আলীর ছেলে শাহিনুর রহমান(২০), বাবুর ছেলে রফিকুল ইসলাম(২০), আব্দুল হাকিমের ছেলে মানিক(২৮) এবং মশিউর রহমান(৩৬)

ব্যাপারে পার্বতীপুর মডেল থানার এস আই আল আমিন বলেন, আমরা ৫জনকে আটক করে ১৫১ ধারয় চালান করেছি। পরবর্তিতে তদšের মাধ্যমে বিষয়টি দেখা হবে বলে জানান।


শেয়ার করুন

0 facebook: