Thursday, January 11, 2018

সেতু ও পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের ও স্থানীয় সাংসদ খালিদ মাহমুদ চৌধুরীকে শুভেচ্ছা জানালেন নব-নির্বাচিত বিরল পৌর মেয়র সাগর

সেতু ও পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের ও স্থানীয় সাংসদ খালিদ মাহমুদ চৌধুরীকে
শুভেচ্ছা জানালেন নব-নির্বাচিত বিরল পৌর মেয়র সাগর


তাজুল ইসলাম


দিনাজপুরের বিরল পৌরসভার নব-নির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেতু ও পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর-২ আসনের সংসদ সদস্য খালিদ মাহমুদ চৌধুরীকে পৃথক পৃথকভাবে ফুলের শুভেচ্ছা জানান।
গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে কেন্দ্রিয় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পৃথক পৃথক ওই শুভেচ্ছা জানান নব-নির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর।
এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর-২ আসনের সংসদ সদস্য খালিদ মাহমুদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক রমা কান্ত রায়, যুবলীগের সভাপতি আবদুল মালেক উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, দিনাজপুরের বিরলে নবগঠিত বিরল পৌরসভার প্রথম নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর গত ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে তিনি প্রথম মেয়র নির্বাচিত হয়েছেন।
বিরল পৌরনাগরিক নবগঠিত বিরল পৌরসভার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা মার্কার প্রার্থী আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগরকে নির্বাচিত করেছেন। 



শেয়ার করুন

0 facebook: