Tuesday, January 16, 2018

উপজেলা নির্বাহী অফিসার বরণ ও বদলি


 উপজেলা নির্বাহী কর্মকর্তার বরণ ও বদলি  


মাসুদ রেজা শিশির 

হৃদয় বিদারক ও আনন্দ ঘন পরিবেশের মধ্য দিয়ে পাংশা উপজেলায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম ও সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাখাওয়াত হোসেন এর  বিদায় উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে পাংশা উপজেলা পরিষদ ও উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 মত বিনিময় সভায় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ ফরিদ হাসান ওদুদর সভাপতিত্বে বক্তব্য রাখেন বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাখাওয়াত হোসেন,নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভুমি) শেখ রাশেদ উজ্জামান,পাংশা থানার অফিসার ইনচার্জ মোফাজ্জেল হোসেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস শাহিদা আহম্মেদ,মাছপাড়া ইউপি চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো,বাহাদুরপুর ইউপি চেয়ারম্যঅন মোঃ হুমায়ুন কবির শাকিল,হাবাসপুর ইউপি চেযারম্যান মোঃ আব্দুল আলীম মন্ডল,বাবুপাড়া ইউপি চেয়ারম্যন মোঃ ইমান আলী সরদার,যশাই ইউপি চেয়ারম্যান অধ্যাপক মোঃ সিদ্দিকুর রহমান,পাংশা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান,কৃষি অফিসার জেসমিন আক্তার,মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম নাসিম আক্তার,যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার বিশ্বাস,সমাজ সেবা কর্মকর্তা মোহাম্মদ আলী,শিক্ষা অফিসার মোঃ বছির উদ্দিন প্রমুখ। বিদায় অনুষ্ঠানে বক্তারা বক্তব্য দিতে গিয়ে বক্তরা আবেগ-আপ্লুত হয়ে পড়ে এসময় হৃদয় বিদারক এক পরিস্থিতর সৃষ্ঠি হয়। মাত্র ৭ মাস ১৮ দিন সাখাওয়াত হোসেন পাংশা উপজেলা নির্বাহী অফিসারর দায়িত্ব পালন করেন এরই মধ্যে তার উপজেলার সকল  কর্মকর্তা জনপ্রতিনিধি,সাংবাদি,সুশীল সমাজসহ সর্বস্তরের মানুষের সাথে সু সর্ম্পক গড়ে উঠে।


 বিদায়ী বক্তব্য সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত হোসেন বলেন আমি অল্প দিন কাজ করে পাংশার মানুষের অনেক ভালবাসা পেয়েছি আমি পাংশার কথা ভূবনা। নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন আমি পাংশায় যোগদান করার আগেই পাংশা সর্ম্পকে জেনেছি এখান কার মানুষ শিক্ষা সাংস্কৃতিতে উন্নয়ত আমি সকলের সহযোগীতা নিয়ে সাখাওয়াত হোসেনর ন্যায় আপনাদের ভালবাসা অর্জন করতে চেষ্ঠা করব। সভাপতির বক্তব্য পাংশা উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ ফরিদ হাসান ওদুদ বলেন আমরা একজন সৎ নিষ্ঠাবাদ কর্মক্ষম অফিসারকে আজ বিদায় দিতে হচ্ছে এটা চিরচারিত নিয়ম আশা করছি যিনি নতুন করে দায়িত্ব নিলেন তিনিও আমাদের সাথে মিলেমিশে ভাল সর্ম্পকের মধ্য দিয়ে বাকি দিন গুলি তার দায়িত্ব পালন করবেন। এ সময় সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাখাওয়াত হোসেনকে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বৃন্দের পক্ষ থেকে উপহার,অফিসার্সদের পক্ষ থেকে উপহার,ইউনিয়ন সচিবগনের পক্ষ থেকে তাকে উপহার সামগ্রী প্রদান করা হয়। 

শেয়ার করুন

0 facebook: