Tuesday, January 2, 2018

পার্বতীপুরে ট্রেনের ছাদ থেকে অজ্ঞাত নামা ব্যক্তির লাশ উদ্ধার

পার্বতীপুরে ট্রেনের ছাদ থেকে অজ্ঞাত নামা ব্যক্তির লাশ উদ্ধার


রাইসুল ইসলাম,পার্বতীপুর (দিনাজপুর)

ঢাকা থেকে দিনাজপুরগামী ৭০৫ নং আপ আন্তঃনগর একতা এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে গতকাল রাতে অজ্ঞাত নামা এক ব্যাক্তির (২৮) লাশ উদ্ধার করেছে পার্বতীপুর রেল থানা পুলিশ। লাশটি ওই ট্রেনের ‘ঙ ও চ’ নং বগির সংযোগস্থলে ছিল। এব্যপারে পার্বতীপুর রেল থানায় একটি ইউডি মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য আজ মঙ্গলবার দিনাজপুরে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 
পার্বতীপুর রেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) মীর মনিরুল ইসলাম জানান, সোমবার সাড়ে ৯টার দিকে ঢকা থেকে দিনাজপুরগামী আপ আন্তঃনগর একতা এক্সপ্রেস ট্রেন পার্বতীপুর রেল স্টেশনে এসে পৌছে। এসময় কয়েকজন যাত্রী ট্রেন থেকে নেমে থানায় সংবাদ দিলে পুলিশ ট্রেনের কাছে গিয়ে অজ্ঞাতনামা ব্যক্তির একটি পা ‘ঙ ও চ’ নং বগির সংযোগস্থলে দেখতে পায়। 
ওসি আরও জানান, ধারনা করা হচ্ছে ৭/৮ ঘন্টা আগে পরিকল্পিতভাবে অজ্ঞাতনামা ব্যাক্তিটিকে হত্যা করা হয়েছে। নিহতের গলায় লাইলনের রশি পেচানো ছিল। একই রশি দিয়ে দু’টি হাতও বাঁধা ছিল। পায়ের একটি মোজা দিয়ে দুই পা বাঁধা ছিল। নিহতের পরনে ছিল একটি জিন্স প্যান্ট। গায়ে একটি নেভী ব্লু রঙের সোয়েটার, বুকের দিকে ৮৯ নম্বরের একটি স্টিকার লাগানো ছিল। পুলিশ ধারনা করছে, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। লাশটি যাতে বেওয়ারিশ ও অজ্ঞাতনামা হিসেবে পরিচিত পায় সে জন্য হত্যাকান্ডটি সম্ভবতঃ ছাদের ওপরে সংঘটিত করা হয়েছে। 
রেল থানার ওসির মতে, নিহত ব্যক্তি গামের্ন্টস কর্মী অথবা একজন মাদক চোরাচালানি হতে পারে। গলায় রশি পেচিয়ে শ্বাসরোধ করে হত্যার কারনে তার নাক মুখ দিয়ে রক্তক্ষরণ হয় বলে তিনি উল্লেখ করে। 

শেয়ার করুন

0 facebook: