Tuesday, January 2, 2018

পার্বতীপুরে চার্জার ভ্যান থেকে পড়ে এক শারীরিক প্রতিবন্ধি কিশোরী নিহত

পার্বতীপুরে চার্জার ভ্যান থেকে পড়ে এক শারীরিক প্রতিবন্ধি কিশোরী নিহত



রাইসুল ইসলাম,পার্বতীপুর (দিনাজপুর) 


দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ৪নং পলাশবাড়ী ইউনিয়নের চকবাজার খিয়ারপাড়া রাস্তার মধ্যখড়ি ব্রিজের খাদে পড়ে চার্জার ভ্যানের আরোহী মোছাঃ সাবিনা (১৩) নামে এক শারীরিক প্রতিবন্ধী কিশোরী ঘটনাস্থলে মারা গেছে। সঙ্গে সাবিনার মা ফেন্সিআরা খাতুনকে (৩৫) গুরুতর আহত অবস্থায় উপজেলার হলদীবাড়ি স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানা যায়, পলাশবাড়ি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে আজ মঙ্গলবার প্রতিবন্ধীদের জন্য একটি কর্মসূচি অনুষ্ঠান ছিল। সকাল ১০ থেকে বেলা ২টা পর্যন্ত এ অনুষ্ঠান চলে। কর্মসূচিটির উদ্যোক্তা ছিলো বিদেশী মিশনারীদের দ্বারা পরিচালিত স্থানীয় ল্যাম্ব হাসপাতাল। কর্মসূচি শেষে মা ফেন্সিআরা তার প্রতিবন্ধী মেয়ে সাবিনাকে নিয়ে চার্জার ভ্যানযোগে বাড়ি ফেরার পথে বেলা পৌনে ৩টার দিকে এ দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদশী সূত্রে জানা যায়, চার্জার ভ্যানটি বেপরোয়া গতিতে চালাচ্ছিলো চালক। ব্রিজের ওপরে ওঠার সময় নিয়ন্ত্রণহীন হয়ে খাদে পড়ে ভ্যানটি। নিহত সাবিনার বাবার নাম মোঃ সাদেকুল ইসলাম। বাড়ি পলাশবাড়ি ইউনিয়নের বাঙালিপুর গ্রামে।
এব্যপারে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মোফাখ্যারুল ইসলাম ফারুকের কাছে জানতে চাইলে বলেন, মেয়েটি প্রতিবন্ধী ছিলো। ভ্যান থেকে ছিটকে পড়ে সে মারা গেছে। এর জন্য কেউ দায়ী নয়। ঘটনাটি পত্রিকায় নিউজ করার মতো নয় বলে তিনি উল্লেখ করেন।


শেয়ার করুন

0 facebook: