Friday, February 23, 2018

ওয়াহিদুল হক স্মারণিক মিলনোৎসব ২০১৮ প্রস্তুতি চলছে


ওয়াহিদুল হক স্মারণিক মিলনোৎসব ২০১৮ প্রস্তুতি চলছে

]


জনস্রোত রিপোর্ট 

আপনা মাঝে শক্তি ধরো, নিজেরে করো জয়এ স্লোগানে আগামী ১৬ ও ১৭ই মার্চ কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে ষষ্ঠবারের মতো ওয়াহিদুল হক স্মারণিক মিলনোৎসব আয়োজন করতে যাচ্ছে সাহিত্যের বাচিক চর্চা ও প্রসার প্রতিষ্ঠান কণ্ঠশীলন । ২০০৮ সালের মার্চ মাসে ওয়াহিদুল হকের জন্মদিনকে ঘিরে সাহিত্যের বাচিক চর্চা ও প্রসার প্রতিষ্ঠান কণ্ঠশীলন প্রথমবারের মতো আয়োজন করে ওয়াহিদুল হক স্মারণিক মিলনোৎসব। এরপর থেকে দুই বছর পরপর এই মিলনোৎসব করে আসছে কণ্ঠশীলন।কণ্ঠশীলনের ৩৪ বছর পূর্ণ হতে চলেছে। কণ্ঠশীলন বিদ্যায়তনের নবতিতম (৯০) আবর্তন (ব্যাচ) ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। শুদ্ধ উচ্চারণ ও আবৃত্তি শিক্ষার ক্ষেত্রে প্রায় সাত হাজার শিক্ষার্থীর প্রাতিষ্ঠানিক স্বীকৃতি বাংলাদেশে এই প্রথম। 

প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থীর অংশগ্রহণে (১ম-৯০তম  আবর্তন), সকল শুভাকাক্সক্ষী  সহযোগে সঙ্গীত, নাটক, আবৃত্তি অনুরাগী সংস্কৃতিকর্মীদের নিয়ে ষষ্ঠবারের মতো ওয়াহিদুল হক স্মারণিক মিলনোৎসব ২০১৮-এর আয়োজন করা হয়েছে।  উৎসবে অংশগ্রহণের জন্য কণ্ঠশীলন আবর্তন উত্তীর্ণ শিক্ষার্থীদের ১ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারির  মধ্যে নিবন্ধন করার জন্য আহ্বান করা হয়েছে।  


কণ্ঠশীলন কার্যালয়ে সরাসরি নিবন্ধন করা যাবে অথবা মোবাইলের মাধ্যমে নিবন্ধন: এসএমএস ও নিবন্ধন ফি পাঠানোর বিকাশ নম্বর -০১৯১২ ৫৭৩১৯৫।  (নিবন্ধন ফি পাঠানোর পর এসএমএসের মাধ্যমে নাম, আবর্তন, মোবাইল নম্বর ও টাকা প্রেরণের বিকাশ  নম্বর জানাতে হবে)।উৎসবে গণমাধ্যম সহযোগী [মিডিয়া পার্টনার] হিসেবে আমাদের সঙ্গে যুক্ত থাকছে- আরটিভি, দি ডেইলি স্টার এবং দৈনিক সমকাল।



শেয়ার করুন

0 facebook: