Thursday, March 8, 2018

শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী এমপিকে সংবর্ধনা প্রদান

শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী এমপিকে সংবর্ধনা প্রদান  

মাসুদ রেজা শিশির 

 আগামীতে এতদেদায়ী শিক্ষাকে জাতীয় করণ করা হবে,বর্তমানে সাধারণ শিক্ষা ও মাদ্রাসা,কারীকড়ি শিক্ষার মধ্যে দুরুত্ব কমানো হয়েছে,আমাদের সরকার বিভিন্ন সেক্টরে সমান ভাবে উন্নয়ন করে যাচ্ছে বছরের প্রথম দিনে স্কুল মাদ্রাসায় এক সাথে বিনামূল্যে বই বিতরন করে দৃষ্ঠান্ত স্থাপন করেছেন,মাদ্রাসা শিক্ষার্থী ও শিক্ষকরা আর অবহেলিত থাকবে না আমরা প্রর্যায়ক্রমে সকল ক্ষেত্রে উন্নয়ন করে যাব। 

সংবধিত অতিথি হিসাবে বক্তব্য কালে শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি এসব কথা বলেন। সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাজবাড়ী জেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি বলেন সবমাদ্রাসায় জঙ্গী প্রশিক্ষণ দেওয়া হয় না আমাদের দেশের বিভিন্ন জেনারেল শিক্ষায় শিক্ষিতরাও জঙ্গী হয়েছে বলে আমরা জানি তাই আমাদের মাদ্রাসা শিক্ষাকে অবমনা করার কোন সুযোগ নেই আমরা বিশ্বাস করি মাদ্রাসায় শিক্ষায় শিক্ষিতরা মাদক থেকে দুরে থাকে.আমাদের আমি বিশ্বাস করি আমাদের মাদ্রাসার শিক্ষকদের সকল দাবী দাওয়া পূরন হবে তবে আস্তে আস্তে এক বারে সব চাপালে কাজ হবে না। 

গতকাল বৃহস্পতিবার বিকালে পাংশা জর্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পাংশা কালুখালী ও বালিয়াকান্দি উপজেলার মাদ্রাসা শিক্ষ-কর্মচারীদের পক্ষ থেকে মাননীয় শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি’র সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। হোগলাডংগী এম আই কামিল মাদ্রাসার অধ্যক্ষ মীর আব্দুল বাতেন’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ ফরিদ হাসান ওদুদ,কালুখালী উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম,জেলা শিক্ষা অফিসার মোঃ সিদ্দিকুর রহমান,সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস,ভান্ডারীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আবুল এরশাদ সিরাজুম মনির,সেনগ্রাম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আওয়াবুল্লাহ ইব্রাহিম,পাংশা জর্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এম নজীবুল্লাহ,তেতুলিয়া মাদ্রাসার সুপার মাওলানা মুরাদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি,পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম,সহকারী কমিশনার (ভূমি) ফয়সাল হক,অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন পাংশা শাহজুই কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু মুসা আশয়ারী। এসময় বিভিন্ন মাদ্রাসার অধ্যক্ষবৃন্দ,সুপার বৃন্দ,মাদ্রাসার শিক্ষক মন্ডলীগন উপস্থিত ছিলেন। 



শেয়ার করুন

0 facebook: