Thursday, June 13, 2019

শৈলকুপায় গ্রামভিত্তিক(অস্ত্রবিহীন) ভিডিপি মৌলিক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান



টিপু সুলতান

 
"
শান্তি, শৃংখলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা" এই স্লোগানে ঝিনাইদহের শৈলকুপায় ১০ দিনব্যাপী গ্রামভিত্তিক(অস্ত্রবিহীন) ভিডিপি মৌলিক প্রশিক্ষণ-২০১৮/১৯ অর্থ বৎসর সমাপনী অনুষ্ঠান হয়েছে। উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে বৃহস্পতিবার সকালে উপজেলার বড় মৌকুড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় স্কুলে এ অনুষ্ঠান হয়। উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আসিফ ইকবলের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শৈলকুপা থানা অফিসার ইনচার্জ(ওসি) বজলুর রহমান।
প্রধান অতিথি আনসার ভিডিডি প্রশিক্ষণার্থীপ্রাপ্তদের উদ্দেশ্যে বিভিন্ন সচেতনমূলক দিক নির্দেশনা ও আনসার ভিডিপির কার্যক্রম সম্পর্কে বক্তব্য রাখেন।
তিনি আরো বলেন, শৈলকুপা থানায় মামলা, জিডি, পুলিশ ক্লিয়ারেন্স ও পাসপোর্ট বিষয়ে কোন টাকা লাগবে না। পুলিশ জনগণের সেবক,তাই পুলিশ সর্বদা নিঃশ্বার্থভাবে জনগণের কাজ করে যাবে।
এছাড়াও এ সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আনসার ভিডিপির প্রশিক্ষক নজরুল ইসলাম, প্রশিক্ষিকা রোকেয়া খাতুন, সারুটিয়া ইউনিয়ন আনসার ভিডিপির দলনেতা ছানারুদ্দীণ ও দলনেত্রী নাজমা খাতুন প্রমুখ।
এ গ্রামভিত্তিক(অস্ত্রবিহীন) ভিডিপি মৌলিক প্রশিক্ষণে ছেলে মেয়ে উভয় ৬৪ জন প্রশিক্ষণার্থী প্রশিক্ষণ গ্রহণ ও প্রশিক্ষণ সনদপত্র প্রদান করা হয়।


শেয়ার করুন

0 facebook: