Wednesday, July 17, 2019

শৈলকুপায় পরোয়ানাভুক্ত আসামীসহ গ্রেফতার ৫


টিপু সুলতান

ঝিনাইদহের শৈলকুপায় পরোয়ানাভুক্ত আসামী ও বাইসাইকেল চুরির অপরাধে ৫ জনকে গ্রেফতার করেছে শৈলকুপা থানা পুলিশ। সোমবার ও মঙ্গলবার শৈলকুপা থানার ওসি বজলুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। পরোয়ানাভুক্ত গ্রেফতারকৃত আসামীরা হলো, উপজেলার দোহারো গ্রামের মৃত তোবারত মোল্যা ছেলে বাহার আলী মোল্যা, শিতালী গ্রামের রোকন খানের ছেলে রুমন হাসান ও বসন্তপুর গ্রামের আইনুদ্দিন মোল্লার ছেলে রবিউল ইসলাম।

অন্যদিকে, মঙ্গলবার দুপুর আনুমানিক দেড়টার দিকে উপজেলার ত্রিবেনী বাজারে বাইসাইকেল চুরির সময় চোরকে স্থানীয় জনতা হাতেনাতে আটক করে শৈলকুপা থানা পুলিশের কাছে সোপর্দ করে। আটককৃত চোর আসামীরা হলো, চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার তিওরবিলা গ্রামের সরোয়ার মন্ডলের ছেলে হাসিবুল ইসলাম(২২) ও হরিণাকু্ন্ডু উপজেলার ভবানীপুর গ্রামের মনোয়ার হোসেনের ছেলে রাশেদুল ইমলাম(৩০)। গ্রেফতারকৃত সকল আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
এদিকে, শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, শৈলকুপা উপজেলার নিরাপত্তা ও অপরাধমূলক কর্মকান্ড নির্মূল করার জন্য এধরনের অভিযান অব্যহত থাকবে এবং সকল ধরনের মামলার পলাতক আসামীকে আইনে আওতায় আনা হবে।


শেয়ার করুন

0 facebook: