Wednesday, July 24, 2019

শৈলকুপায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে আহত ৭



টিপু সুলতান

আধিপত্য বিস্তার নিয়ে ঝিনাইদহের শৈলকুপায় মহিলাসহ ৭জন কে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা । আহতদের মধ্যে গুরুতর জখম অবস্থায় ৪জন কে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । এদের মধ্যে আশংকাজনক অবস্থায় ১জন কে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে । মঙ্গলবার(২২ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে শৈলকুপা উপজেলার কাঁচেরকোল বিত্তিপাড়া-বিত্তিদেবী রাজনগর গ্রামে এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
স্থানীয়রা জানিয়েছে, সামাজিক বিরোধ ও আধিপত্য বিস্তার নিয়ে বিত্তিদেবী রাজনগর গ্রামে বেশকিছুদিন ধরে উত্তেজনা চলে আসছিল । এরই জের ধরে প্রতিপক্ষরা ধারালো তরবারিসহ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালায় বিত্তিপাড়া গ্রামে । তারা হামলা চালিয়ে উপর্যুপুরী কুপিয়ে আহত প্রতিপক্ষদের আহত করে। আহতরা হলো, মিজান শেখ(৩০), জোছনা খাতুন(৬৫), মজিবর রহমান(৬০), আবু বক্কর(৫৫), আনিছুর রহমান(৪৮) ও বাবুল শেখ(৫০)। এছাড়াও আরোও কয়েকজন আহত হয়েছে তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে ।
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমান জানিয়েছেন, ঘটনার পর সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া হামলাকারীদের ধরতে পুলিশি অভিযান চালানো হবে ।



শেয়ার করুন

0 facebook: