Tuesday, August 6, 2019

শৈলকুপায় প্রবীণ হিতৈষী সংঘের উদ্যোগে ইউএনও'র বিদায় সংবর্ধনা



টিপু সুলতান

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উসমান গনি'র বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে উপজেলা পরিষদ অডিটোরিয়াম হল রুমে প্রবীণ হিতৈষী সংঘের উদ্যোগে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা প্রবীণ হিতৈষী সংঘের সহ-সভাপতি রাকিবুল ইসলামের সভাপতিত্বে ও সিটি ডিগ্রি কলেজের প্রিন্সিপাল তোফাজ্জেল হোসেনের সঞ্চালনায় বিদায় অতিথি তার বক্তব্যে বলেন, উপজেলা নির্বাহী হিসাবে আমি যে কাজগুলো করেছি সবই আপনাদের ভালবাসা ও দায়িত্ব পালন। আর আপনারা আমাকে যে ভালবাসা দিয়েছেন সেটা আমি কখনও ভুলবনা।
এছাড়াও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, এ্যাডভোকেট ইসমাইল হোসেন(পিপি), উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবি কালু, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রহমত আলী মন্টু, ঢাকা মেডিক্যাল কলেজের সহকারী অধ্যাপক রেজাউল ইসলাম, ডায়াবেটিক হাসপাতালের জমিদাতার কন্যা ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. রেহেনা পারভীন, প্রবীণ হিতৈষী সংঘের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, আদিল উদ্দীণ কলেজ সহকারী অধ্যাপক আব্দুল ওহাব, পাবলিক লাইব্রেরী সাধারণ সম্পাদক স্বপন বাগচী, ডায়াবেটিক সমিতির যুগ্ম সম্পাদক গোলাম রসূল পান্না, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, প্রচার প্রকাশনা সম্পাদক মনোয়ার হোসেন মনি, অবসরপ্রাপ্ত শিক্ষক জগন্নাথ দাশ সাহা, অবসরপ্রাপ্ত এসআই হাসেম আলী, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান টুলু, সিনিয়র সাংবাদিক দেলোয়ার কবির ও সাংবাদিক এম হাসান মুসা প্রমুখ।



শেয়ার করুন

0 facebook: