Monday, November 7, 2016

পার্বতীপুরে স্ত্রীকে ঘরে ফিরিয়ে আনতে না পেরে বিষ পানে স্বামীর আত্যহত্যা

রাইসুল ইসলাম, পার্বতীপুর (দিনাজাপুর)
স্ত্রীকে ঘরে ফিরিয়ে আনতে না পেরে স্বামী রুবেল (২৫) তার মেয়ে মিনিকে (৫) বিষ খাইয়ে হত্যার চেষ্টা করে এবং নিজে বিষ খেয়ে গতকাল সোমবার গভীর রাতে হাসপাতালে মারা গেছে। এঘটনায় পার্বতীপুর মডেল থানায় একটি ইউডি মামলা হয়েছে। নিহত রুবেলের মরদেহ দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। 
নিহত রুবেলের বাবার নাম মোঃ রমজান আলী। বাড়ী শহরের ধুপিপাড়া মহল্যায়। গত বুধবার রুবেল তার ৫বছর  বয়সী মেয়ে মিনিকে নিয়ে শহরের কলেজপাড়ায় যায় স্ত্রীকে ঘরে ফিরিয়ে আনতে। কিন্তু স্ত্রী ফিরে না আসায় মেয়েকে কীটনাশক পান করায় ও নিজেও কীটনাশক পান করেন। এ ঘটনার পর এলাকার লোকজন উভয়কে স্থানীয় ল্যাম্ব হাসপাতালে নিয়ে ভর্তি করেন। দীর্ঘ ৬দিন হাসপাতালে চিকিৎসাধীন থেকে রুবেল গতকাল রবিবার রাত ১টায় মারা যায়। 
এদিকে, এলাকাবাসী সূত্রে জানা যায়, রুবেলের স্ত্রী মীনার সাথে একই মহল্লার মোশারফ হোসেন (২৫) নামে এক যুবকের পরকীয়া সম্পর্ক চলে আসছে দীর্ঘদিন ধরে। অন্য একটি সূত্র বলেছে, মীনা তার স্বামী রুবেলকে তালাক দিয়েছে অনেক দিন হলো। থানা পুলিশ জানায়, ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

0 facebook: