Tuesday, February 27, 2018

৩য় বারের মত মরহুম গওহার উদ্দিন স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৮ এর উদ্বোধন

৩য় বারের মত মরহুম গওহার উদ্দিন স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৮ এর উদ্বোধন

পাংশা অঞ্চলের মানুষ অনেক আগে থেকেই শিক্ষা সাংস্কৃতি ও খেলাধুলায় অগ্রগামী 

                        --------- জেলা প্রশাসক মোঃ শওকত আলী 

মাসুদ রেজা শিশির 

 পাংশা অঞ্চলের মানুষ অনেক আগে থেকেই শিক্ষা সাংস্কৃতি,ক্রীড়া ক্ষেত্রে অগ্রগামী এ অঞ্চলের মানুষ অত্যান্ত সচেতন,যে এলাকার মানুষ ক্রীড়া ক্ষেত্রে বেশী অগ্রগামী সেখানের শিক্ষার্থীসহ সকল ধরনের মানুষ মাদক থেকে কিছুটা হলোও দূরে থাকে,আমার মনে হয় পাংশার মানুষ অনেক বেশী ক্রীড়া মোদী আমি এক সপ্তাহে পাংশা উপজেলায় ৩বার এসেছি এর মধ্যে ২টি অনুষ্ঠানই ক্রীড়া প্রতিযোগীতার আমি বিশ্বাস করি একদিন পাংশা থেকে ভাল খেলোয়ার জাতীয় পর্যায়ে খেলবে। আজ যে মানুষটির নামে খেলা উদ্বোধন করতে এসেছি তিনি এ এলাকার অত্যান্ত জনপ্রিয় ব্যাক্তি ছিলেন তিনি একজন সফল পিতা তার সন্তানেরা আজ দেশের বিভিন্ন এলাকায় সু প্রতিষ্ঠিত হয়েছে।
গতকাল রবিবার রাত সাড়ে ৮টায় পাংশা পৌরসভা মাঠে মরহুম গওহার উদ্দিন স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ শওকত আলী। এয়াকুব আলী চৌধুরী স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল ওয়াহাব’র সভাপতিত্বে ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব দিপক কুমার কুন্ডু’র পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মরহুমের সন্তান পাংশা উপজেলা আ.লীগের সভাপতি এ,কে এম শফিকুল মোরশেদ আরুজ,পাংশা উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ ফরিদ হাসান ওদুদ,পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম,জেলা পরিষদ সদস্য উত্তম কুমার কুন্ডু,পাংশা থানার অফিসার ইনচার্জ মোঃ মোফাজ্জেল হোসেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও মরহুমের কন্যা মিসেস শাহিদা আহম্মেদ,জেলা পরিষদ সদস্য মোঃ মিজানুর রহমান মজনু,মোঃ খায়রুল ইসলাম খায়ের,প্যানেল মেয়র আব্দুল ওদুদ সরদার অতুর,লিজা হেল্থ কেয়ারের ব্যবস্থাপনা পরিচালক মোঃ নিজাম উদ্দিন উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মিজানুর রহমান মির্জুসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
এ খেলায়  রাজবাড়ী,চুয়াডাঙ্গা,প্রাগপুর,পাংশা শেখ রাসেলসহ ৮টি দল অংশ গ্রহণ করেন। এ খেলায় পার্শ্ববর্তী ভারতের জন খেলোয়ার অংশ গ্রহণ করেন। খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরন করা হয়।



শেয়ার করুন

0 facebook: