Friday, April 20, 2018

কলেজ শিক্ষককে হত্যার চেষ্টা পার্বতীপুর খোলাহাটি ডিগ্রী কলেজের অধ্যক্ষের সংবাদ সম্মেলন

কলেজ শিক্ষককে হত্যার চেষ্টা
পার্বতীপুর খোলাহাটি ডিগ্রী কলেজের
অধ্যক্ষের সংবাদ সম্মেলন


ম এ আলম বাবলু

পার্বতীপুর খোলাহাটি ডিগ্রী কলেজের শিক্ষক মাহমুদুল করিম সোহাগ (৩৮) কে সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে হত্যা চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন কলেজের অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক। আজ বুধবার দুপুরে কলেজের অধ্যক্ষের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রোনিক্স মিডিয়ার সাংবাদিক সহ কলেজের শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে অধ্যক্ষ বলেন, গত সোমবার সন্ধ্যা সাড়ে সাতটায় খোলাহাটি সেনানিবাস সংলগ্ন রেল গেটের পাশের একটি হোটেলের সামনে পূর্ব শত্রুতার জের ধরে খোলাহাটি ডিগ্রী কলেজের (অনার্স) শিক্ষক মাহমুদুল করিম সোহাগের উপর হামলা চালিয়ে তাকে মারাত্মক ভাবে আহত করেন গোলাম কিবরিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী। এ সময় তার ছোট ভাই শামীম মোর্শেদও (৩৪) সন্ত্রাসীদের আক্রমনে আহত হয়। শিক্ষক সোহাগ বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। কলেজের অধ্যক্ষসহ কলেজের শিক্ষকবৃন্দ ও ছাত্র-ছাত্রীরা সন্ত্রাসীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।
আজ বুধবার দুপুরে ঘটনাস্থলে গেলে প্রত্যক্ষদর্শী হোটেল ব্যবসায়ী আফরোজা বেগম, মমতাজ বেগম, দেলোয়ার হোসেন, পান দোকানদার আতাউর রহমান রনি ও ভ্যান চালক আব্দুল গফুর জানান, শিক্ষক সোহাগ হোটেলের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় গোলাম কিবরিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী লোহার বড় ও ধারালো অস্ত্র নিয়ে তার উপর হামলা চালিয়ে রক্তাক্ত করে এবং প্রাণনাশের চেষ্টা চালায়।
কলেজ শিক্ষকের প্রাননাশের চেষ্টার ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। 



শেয়ার করুন

0 facebook: