Saturday, May 5, 2018

পার্বতীপুরে কলেজ শিক্ষক হত্যা প্রচেষ্টা মামলার আসামিরা ঘুরে বেড়ালেও গ্রেফতার হচ্ছে না


পার্বতীপুরে কলেজ  শিক্ষক হত্যা প্রচেষ্টা মামলার আসামিরা ঘুরে বেড়ালেও  গ্রেফতার হচ্ছে না



এম এ আলম বাবলু

দিনাজপুরের পার্বতীপুরের খোলাহাটি ডিগ্রী কলেজের (অনার্স) শিক্ষক মো: মাহামুদুল করিম সোহাগকে  হত্যার প্রচেষ্টার মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও গ্রেফতার হচ্ছে না। ফলে সোহাগের পরিবার পরিজনরা এ নিয়ে উৎকণ্ঠার মধ্যে রয়েছেন। শিক্ষক সোহাগ হত্যার প্রচেষ্টার ঘটনার প্রতিবাদে গত ১৮ই এপ্রিল খোলাহাটি ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: আবু  বক্কর সিদ্দিক কলেজে তার কক্ষে সংবাদ সম্মেলন করেন। 

এ নিয়ে এলাকাবাসী প্রতিবাদ সমাবেশ করেছে।
জানা গেছে গত ১৬ই এপ্রিল সন্ধায় খোলাহাটি রেলগেট সংলগ্ন একটি  হোটেলের সামনে পূর্ব শত্রুতার জের ধরে খোলাহাটি ডিগ্রী কলেজের (অনার্স) শিক্ষক মাহামুদুল করিম সোহাগ (৩৮) কে গোলাম কিবরিয়া দল বল নিয়ে হামলা চালিয়ে প্রাণ নাশের চেষ্টা চালালে ঘটনাস্থলে সে মারাত্বক ভাবে আহত হয়। পরে তাকে আসংখা জনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে গত ১৯ এপ্রিল মোস্তাফিজুর রহমান বাদী হয়ে গোলাম কিবরিয়াসহ ৭জনকে আসামী করে পার্বতীপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের এক পক্ষ কাল অতিবাহিত হলেও এই মামলার কোনো আসামী এ পর্যন্ত গ্রেফতার হয়নি। ফলে সোহাগের পরিবার পরিজন চরম উৎকণ্ঠার মধ্যে রয়েছে।  

শিক্ষক সোহাগের বড় ভাই মহসীন আলী রয়েল বলেন, তার ভাই সোহাগ আহত অবস্থায় এখনো রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তিনি  আরো বলেন, সোহাগ হত্যার প্রচেষ্টার প্রধান আসামী গোলাম কিবরিয়াসহ অন্যন্য আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও রহস্যজনক কারণে পুলিশ তাদের গ্রেফতার করছে না। মামলা দায়েরের এক পক্ষ কাল অতিবাহিত হলেও এই মামলার আসামী গ্রেফতার না হওয়ায়  তারা উৎকণ্ঠার মধ্যে রয়েছেন।  এদিকে মডেল থানা পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে আসামীদের গ্রেফতারের জন্য জোর পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।



শেয়ার করুন

0 facebook: