Tuesday, June 19, 2018

পাংশায় ঈদের দিনে ভাতিজার হাতে চাচা খুন

পাংশায় ঈদের দিনে ভাতিজার হাতে চাচা খুন 

মাসুদ রেজা শিশির 

 রাজবাড়ীর পাংশায় জায়গা জমির জের ধরে আব্দুস সাত্তার মৃধা নামে (৫০) এক কৃষককে যবাই করে হত্যা করেছে তার আপন ভাইয়ের ছেলে । নিহত কৃষক সাত্তার মৃধা উপজেলার মৌরাট ইউনিয়নের জাগির মালঞ্চী গ্রামের মৃত মনতাজ মৃধার ছেলে। ঈদের দিন শানিবার সকালে একই ইউনিয়নের জাগির মালঞ্চী গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়,দীর্ঘদিন যাবৎ সাদ্দাম মৃধার সাথে তার ভাইয়ের ছেলে মিরাজ মৃধার জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। তারই জের ধরে শনিবার সকালে ধারলো দা দিয়ে সাত্তার মৃধাকে কুপিয়ে জখম করে পরে জবাই করে হত্যা করেছে। এ ঘটনায় পাংশা থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় থানা পুলিশ মিরাজ মৃধার স্ত্রীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। নিহত সাত্তার মৃধা নিঃস্তান হওয়ায় তার ভাতিজা দির্ঘদিন ধরে চাচাকে তার সম্পদ লিখে দিতে জোর করে আসছিল জমি লিখে না দেওয়ায়ই এরুপ ঘটনা বলে দাবী এলাকাবাসির । ঘটনার পর পরই মিরাজ মৃধা ও তার পিতা আত্বগোপন করেছে বলে থানা পুলিশ সুত্রে জানাগেছে।
পাংশা থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ বলেন দ্রুত সময়ের মধ্যে এ হত্যা মামলার সকল আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হবে,আসামীদের গ্রেফতারে অভিযান চলছে। 



শেয়ার করুন

0 facebook: