Sunday, July 21, 2019

শৈলকুপায় ১ম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ, থানায় মামলা



টিপু সুলতান

ঝিনাইদহের শৈলকুপায় ১ম শ্রেণীর এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার উপজেলার দুধসর ইউনিয়নের চরপাড়া গ্রামে।
এঘটনায় শিশুটির পিতা জানান, বৃহস্পতিবার দুপুরের পর থেকে খুঁজে পাচ্ছিলাম না। পরে অনেক খোঁজাখুজির পর গ্রামের মাঠে অসুস্থ অবস্থায় সঁন্ধার দিকে খুঁজে পায়। মেয়ে জান্নাত জিজ্ঞাসা করলে সে জানায় আইসক্রীম খাওয়ানোর লোভ দেখিয়ে মাঠে নিয়ে পাশবিক নির্যাতন চালায় বিল্লাল জোয়ার্দ্দারের ছেলে লম্পট বিপ্লব জোয়ার্দার(১৬)। অসুস্থ অবস্থায় পরে তাকে উদ্ধার করে ঝিনাইদহ হাসপাতালে ভর্তি করা হয়।
তিনি আরও জানান, গত ১৫ দিন আগেও বিপ্লব ও একই গ্রামের জাহিদুল জোয়ার্দ্দারের ছেলে সবুজ তাকে নির্যাতন করে। মেয়েটিকে হত্যার ভয় দেখানোর কারণে সে কাউকে কিছু বলেনি। এবং আমরাও লোক লজ্জার ভয়ে কাউকে না জানিয়ে গ্রাম্য চিকিৎসক দ্বারা চিকিৎসাও করেছিলাম।
শিশুটির মা জানান, আমরা গরিব মানুষ। টাকা না থাকার কারণে আমরা ভালো ডাক্তারের কাছে নিয়ে যেতে পারিনি। পরে বৃহস্পতিবার ওই ঘটনা আবার ঘটলে আমরা বুঝতে পারি। আমরা এর দৃষ্টান্তমুলক শাস্তি চাই।
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বজলুর রহমান বলেন, এঘটনায় মেয়েটির পিতা বাদি হয়ে থানায় মামলা করেছেন। আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।


শেয়ার করুন

0 facebook: