Wednesday, April 11, 2018

পার্বতীপুরে প্রকাশ্যে মাদক বিক্রির সময় তিন মাদক ব্যাবসায়ী গ্রেফতার


পার্বতীপুরে প্রকাশ্যে মাদক বিক্রির সময় তিন মাদক ব্যাবসায়ী গ্রেফতার

এমএ আলম বাবলু

দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে এলাকায় প্রকাশ্যে মাদক বিক্রির সময় মাদক ও মাদক বিক্রির নগদ টাকাসহ তিন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করেছে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ। আজ বুধবার সকালে রেলওয়ে জাহাঙ্গীর নগর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মো: মনিরুল ইলাম জানান, আজ বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে রেলওয়ে থানার এস আই আব্দুস সাত্তারের নেতৃত্বে এক দল রেলওয়ে পুলিশ রেলওয়ে পাওয়ার হাউস কলোনী এলাকায় জাহাঙ্গীর নগর মহল্লায় মাদক ব্যাবসায়ী রুবেলের বাড়িতে হেরোইন বিক্রির সময় ১.৩৪ গ্রাম হেরোইন ও হেরোইন বিক্রির নগদ ৫০৫০ টাকাসহ মাদক ব্যবসায়ীর মো: রুবেল (২৬), মো: তারেক (৩০) ও মাসুম সরকার (২৮) কে হাতেনাতে গ্রেফতার করে। 
এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
এদিকে সোমবার গভীর রাতে পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের মদনপুর গ্রামের জনৈক শওকতের পানি সেচ মর্টার ঘর থেকে ১০ বোতল ফেন্সিডিল ও ২ হাজার পিচ ইয়াবা উদ্ধার করেছে পার্বতীপুর মডেল থানা পুলিশ। উদ্ধারকৃত মাদক দ্রব্যের মূল্য আনুমানিক ৮লক্ষ টাকা। মাদকদ্রব্য উদ্ধার কালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী শওকত (৪০), রইসুল (৩০) ও বিষ্ণ চন্দ্র (২২) ঘটনা স্থল থেকে পালিয়ে যায়। 



শেয়ার করুন

0 facebook: