Tuesday, August 27, 2019

শৈলকুপায় স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন





টিপু সুলতান

'শপথে আমরা উন্নয়নে আমরা' এই স্লোগানকে সামনে রেখে ঝিনাইদহের শৈলকুপায় একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন' অবিরাম উন্নয়নে বাংলাদেশ' এর উদ্যোগে এক সংক্ষিপ্ত আলোচনা সভা ও ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকাল থেকে দিনব্যাপী উপজেলার পুরাতন বাখরাবাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। সমাজের দুস্ত, অসহায় ও গরীব মানুষের বিন্যামূল্যে রক্ত, ডায়াবেটিকস পরীক্ষা ও শরীরের বিভিন্ন রোগের ফ্রি চিকিৎসা বিশেষজ্ঞ এমবিএস ডাক্তারের মাধ্যমে প্রদাণ করা হয়।
এর আগে সকাল ১০টায় এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন 'অবিরাম উন্নয়নে বাংলাদেশ' এর সভাপতি ও ঢাকা মোহাম্মদপুর মহিলা কলেজের শিক্ষক উজ্জল হোসেন এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সোহাগ হোসেনের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন ডাঃ সজীব মিত্র, সাইদুর রহমান সবুজ, কাতলাগাড়ী পুলিশ ক্যাম্প ইনচার্জ আফজাল হোসেন, শৈলকুপা প্রেসক্লাব সভাপতি মাছুদুজ্জামান লিটন প্রমুখ।
বক্তারা সেচ্ছাসেবী সংগঠন 'অবিরাম উন্নয়নের বাংলাদেশ' এর উত্তরোত্তর সমৃদ্ধি কামনায় দোয়া করেন এবং কিভাবে এ সংগঠন তাদের পথচলা সামনের দিনগুলোতে সমৃদ্ধি করতে পারে সেবিষয়ে ধারণাসহ বর্তমানে সারা দেশে মহামারী আকারে ধারণ করা ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।
এছাড়াও উপস্থিত ছিলেন, 'অবিরাম উন্নয়নের বাংলাদেশ' সংগঠনের সকল সদস্য, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ


শেয়ার করুন

0 facebook: